Jul 14, 2024
Business

BNI Trendz Kolkata : বিএনআই কলকাতা সিবিডি (এ) এবং উত্তর - প্রিমিয়ার মেম্বারস ডে - অ্যাওয়ার্ডস নাইট

post-img

বিএনআই কলকাতা সিবিডি (এ) এবং উত্তর তার প্রিমিয়ার মেম্বারস ডে - অ্যাওয়ার্ডস নাইট - এন এফ জি (নেম ফেম গ্লোরি) ২০২৪-এর মাধ্যমে বিএনআই চেয়ারম্যান ও সিইও গ্রাহাম ওয়েইমিলারের উপস্থিতিতে তার বেড়ে ওঠার গল্প উদযাপন করেছে
 BNI Kolkata CBD celebrates Premier Members Day Awards Night

নির্বাহী পরিচালক বিমল সামল, রাহুল আগরওয়াল, এবং রাহুল মোহাতা দ্বারা পরিচালিত বিএনআই® কলকাতা সিবিডি (এ) এবং উত্তর, ১১ বছরেরও বেশি সময়ের গর্বিত ইতিহাসের একটি অঞ্চল। ৩৩টি অধ্যায়ে ২০২১-এর ও বেশি সদস্যের সাথে, এই অঞ্চলটি ১,৩১,৯৮৩টি ব্যবসায়িক রেফারেল পাস করেছে এবং গত ১২ মাসে ২১৯৫ কোটির-এর ও বেশি (টিওয়াইএফসিবি) ব্যবসা করেছে। উল্লেখযোগ্যভাবে, বিএনআই® কলকাতা সিবিডি (এ) ২০১৭ এবং ২০১৯ সালে বিশ্বের এক নম্বর অঞ্চল হিসাবে স্থান পেয়েছে।


প্রিমিয়ার মেম্বারস ডে - অ্যাওয়ার্ডস নাইট - এন এফ জি ২০২৪ আইটিসি রয়্যাল বেঙ্গলে ১৫ জুন ২০২৪-এ অনুষ্ঠিত হয়, একটি মর্যাদাপূর্ণ সন্ধ্যা যা বিএনআই® কলকাতা সিবিডি (এ) এবং উত্তর-এর অসাধারণ সাফল্য উদযাপন করছে। এই ইভেন্ট শ্রেষ্ঠত্ব এবং উত্সর্গকে সম্মান করবে যা এই অঞ্চলটিকে নতুন এবং বৃহত্তর উচ্চতায় চালিত করেছে, ব্যতিক্রমী ব্যবসায়িক বৃদ্ধি এবং সহযোগিতাকে উত্সাহিত করেছে, যা বিশ্বব্যাপী ব্যবসায়িক মানচিত্রে কলকাতার খ্যাতি বৃদ্ধিতে উল্লেখযোগ্যভাবে অবদান রেখেছে। বিএনআই কলকাতা সিবিডি (এ) এবং উত্তরের অবিশ্বাস্য সাফল্যের গল্পের উপর ভিত্তি করে, অঞ্চলটি বিএনআই চেয়ারম্যান ও সিইও  গ্রাহাম ওয়েইমিলার, বিএনআই ইন্ডিয়ার প্রেসিডেন্ট হেমু সুবর্ণ এবং নির্বাহী পরিচালক বিমল সামল, মিঃ রাহুল মোহাতা এবং মিঃ রাহুল আগরওয়াল-এর উপস্থিতিতে তার ৩৩তম অধ্যায় 'বিএনআই ট্রেন্ডজ' চালু করেছে।


বিএনআই® (বিজনেস নেটওয়ার্ক ইন্টারন্যাশনাল) হল বিশ্বের বৃহত্তম ব্যবসায়িক নেটওয়ার্কিং এবং রেফারেল মার্কেটিং সংস্থা। ১৯৮৫ সালে প্রধান স্বপ্নদর্শী ডাঃ ইভান মিসনার দ্বারা প্রতিষ্ঠিত বিএনআই® বিশ্বব্যাপী ১১,১৭২-এর ও বেশি অধ্যায়ে ৩২৭,২১৯-এর ও বেশি সদস্য সহ ৭৯টিরও বেশি দেশে উপস্থিত রয়েছে। শুধুমাত্র গত ১২ মাসে, বিএনআই® সদস্যরা বিশ্বব্যাপী ১৪.০৬ মিলিয়ন রেফারেল পাস করেছে, যার ফলে  ব্যবসায় ১,৮৩,৭৬২ কোটির টাকার বেশি আয় হয়েছে। ভারতে, বিএনআই® ১২৩৬-এর ও বেশি অধ্যায়ে ৫৯,৫৭১-এর ও বেশি সদস্য সহ ১৩১টি শহরে কাজ করে, ৪০,৪১,৯১৪ রেফারেল পাস করে এবং গত বছরে ৩৯,৪৪৪-এর ও বেশি কোটি টাকার বেশি ব্যবসা করে।
 

এই সংস্থার ভাবনা "গিভারস গেইন®" (প্রদানকারীদের লাভ) ধারণার উপর নির্মিত: অন্যকে ব্যবসা দেওয়ার মাধ্যমে, আপনি বিনিময়ে ব্যবসা পাবেন। এটি " হোয়াট গোস‍্ অ্যারাউন্ড কামস‍্ অ্যারাউন্ড।"

বিশেষভাবে এই অনুষ্ঠানের জন্য কলকাতায়, বিএনআই-এর চেয়ারম্যান ও সিইও গ্রাহাম ওয়েহমিলার বলেছেন,“কলকাতার একটি বিশ্বব্যাপী ব্যবসার কেন্দ্র হিসাবে খুব উজ্জ্বল ভবিষ্যত রয়েছে। এবং আমরা যেকোনো উপায়ে সাহায্য করতে চাই। ব্যবসাগুলি তাদের আয় বাড়াতে বিএনআই-তে যোগ দেয় - এবং এটি আমরা যা করি তার একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অঞ্চল, কিন্তু এটি শুধুমাত্র একটি উপাদান। বিএনআই সদস্যরাও উদ্ভাবন এবং স্কেল করার জন্য প্রচুর শিক্ষা অর্জন করে এবং তারা সত্যিকারের জীবনব্যাপী বন্ধুত্ব গড়ে তোলে। আমাদের লক্ষ্য হল বিএনআই-তে জড়িত সকলের জন্য ইতিবাচক রূপান্তর প্রদান করা - এবং এটি তাদের আজীবন সাফল্য এবং সুখের জন্য একটি সংস্থা। বিএনআই কলকাতা সিবিডি (এ) এবং উত্তর অঞ্চলের কাজের ক্ষমতা অতুলনীয়। এখানকার বিএনআই সদস্য এবং পরিচালকরা বিএনআই সদস্যদের তাদের স্বপ্নে পৌঁছাতে এবং এর বাইরে যেতে সাহায্য করার জন্য অবিশ্বাস্যভাবে উৎসাহী। আমি এখানে কলকাতায় ব্যাপক সম্ভাবনা দেখছি। এখানে অনেক প্রতিভাবান এবং উৎসাহী উদ্যোক্তা, এত ইতিহাস, এবং এখানে এবং আশেপাশের এলাকায় অনেক সুন্দর দৃশও দেখতে পাচ্ছি। "

Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now