Jul 14, 2024
Entertainment

#DeepikaPadukone : সেপ্টেম্বরেই মা হচ্ছেন দীপিকা, বেবি বাম্পে হাত রেখে Bollywood Actress দীপিকা পাড়ুকোনের স্বীকারোক্তি "অনেক হয়েছে"

post-img

বিতস্তা সেন। কলকাতা সারাদিন।


হাসি ধরছে না উড বি মাম্মার। কালো রঙের পোশাকে দেখা দিলেন অভিনেত্রী।


অভিনেত্রী এখন মাতৃত্বের নতুন স্বাদ বুঝতে ব্যাস্ত। একদিকে যেমন নতুন ছবি কল্কির প্রচার করছেন, তেমনই নতুন দায়িত্বর দিকে পা বাড়াচ্ছেন তিনি। সেই কারণেই এখন জীবনে নতুন নতুন ইচ্ছে তাঁর। সেকথাই প্রকাশ্যে বললে নায়িকা। #DeepikaPadukone


দীপিকা পাডুকোন বলে কথা, তাঁর প্রেগনেন্সি নিয়ে নানা মানুষ নানা কথা বলবেন, এটাই তো স্বাভাবিক! আর এবার তো দীপিকা নিজেই তাঁর বেবি বাম্প দেখিয়ে পোস্ট করলেন।

#DeepikaPadukone 


বেবি বাম্পের ওপর হাত রেখে হেসে ছবি পোস্ট করলেন তিনি। তাঁর সঙ্গে এও লিখলেন, 'ওকে, অনেক হয়েছে! এবার আমার খিদে পেয়েছে'। সঙ্গে ও জানালেন তাঁর ঠিক কী কী খেতে ইচ্ছে করছে। অভিনেত্রী সঙ্গে জুড়লেন পিজ্জার আইকন।


এদিকে, দীপিকার এই ছবি দেখে বি-টাউনের অন্যান্য সেলেবদের আনন্দ ধরছে না। কেউ কেউ এমনও বললেন, এত সুন্দর মাম্মা আগে দেখা যায়নি। আবার কেউ বললেন, গ্লো তো দেখার মতো। কাজের দিকে, দীপিকাকে এর আগে দেখা গিয়েছিল ফাইটার ছবিতে। সামনে তাঁকে দেখা যাবে কল্কি ২৮৯৮ ছবিতে। #Kalki2898AD


বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে এলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। Kalki 2898 AD, এই সিনেমার প্রমোশনে হাজির হন দীপিকা। আর সেখানেই স্পষ্ট হয় অভিনেত্রীর বেবি বাম্প। যা প্রকাশ্যে আসতেই অভিনেত্রীর অনুরাগীরা তাঁকে ভালবাসায় ভরিয়ে দেন। Kalki 2898 AD, এই ছবিতে দীপিকা পাড়ুকোনের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অমিতাভ বচ্চন এবং প্রভাস।


Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now