Jul 14, 2024
Entertainment

Trailer Launch of upcoming Bengali Film Hemanter Aparanha Autumn Afternoon : টলিউড মুভি 'হেমন্তের অপরাহ্ন'- র ট্রেলার লঞ্চ

'হেমন্তের অপরাহ্ন', পুরস্কার বিজয়ী পরিচালক অশোক বিশ্বনাথনের একটি নতুন চলচ্চিত্র। যেখানে প্রেম, ক্ষতি এবং শিল্পের বিবর্তনের মাধ্যমে দর্শকদের একটি মর্মান্তিক যাত্রায় নিয়ে যায়।  আজকে কলকাতার হিন্দুস্থান ক্লাবে গ্র্যান্ড ট্রেলার লঞ্চ অনুষ্ঠিত হয়েছিল যা হেমন্তের অপরাহ্ন- র কাস্ট এবং ক্রু দ্বারা উন্মোচন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রী অশোক বিশ্বনাথন, পরিচালক; শ্রী অমিত আগরওয়াল, প্রযোজক এবং হেমন্তের অপরাহ্ন- র তারকা কাস্ট। ফিল্মটি কোভিড মহামারী চলাকালীন জীবনের অনিশ্চয়তা, ইউক্রেন এবং মধ্যপ্রাচ্যের যুদ্ধের কারণে উদ্বেগ সহ বিশ্বে ঘটে চলা সমসাময়িক সময়ের একটি গতিশীল এবং নাটকীয় অনুসন্ধান।

এ উপলক্ষে শ্রী অশোক বিশ্বনাথন, হেমন্তের অপরাহ্নর পরিচালক ও প্রযোজক বলেছেন, “এই চলচ্চিত্রে এমন একটি বর্ণনা রয়েছে যা আপনাকে অবসরের পরের জীবন এবং মৃত্যুর পরের জীবন, আকাঙ্ক্ষা এবং হতাশা, আজকের তরুণরা বিশ্ব ভার্চুয়াল বাস্তবতা, বর্ধিত বাস্তবতা এবং কৃত্রিম বুদ্ধিমত্তা দিয়ে পরিপূর্ণ সমাজের পরিবর্তনের মধ্যেও কীভাবে বেঁচে আছে সে সম্পর্কিত প্রশ্নগুলির সাথে ভাবায়। ছবির পটভূমিতে লকডাউন এবং ইউক্রেন তথা গাজায়  যুদ্ধের ভয়ঙ্কর ফলাফল সম্পর্কে বলা হয়েছে। এই উপস্থাপনাটি পরিচালনা করেছেন অমিত আগরওয়াল, যিনি নিজেও একজন চলচ্চিত্র পরিচালক এবং আমি। আমি যথেষ্ট খুশি যে অমিত অনেকদিন পর আমার জন্য ট্রেলার এডিটর হিসেবে কাজ করেছেন। তিনি এর আগেও আমার পুরস্কার বিজয়ী তথ্যচিত্র এবং চলচ্চিত্র ট্রেলারের সম্পাদক হিসেবে কাজ করেছেন। হেমন্তের অপরাহ্নর ট্রেলার দারুণ হয়েছে এবং তিনি এবারেও খুব ভালো কাজ করেছেন।”

মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে হেমন্তের অপরাহ্নর প্রযোজক শ্রী অমিত আগরওয়াল বলেন, “ছবির প্রযোজক হিসেবে আমি খুবই সন্তুষ্ট বোধ করছি। ছবিটির গল্প, তার বার্তা, সর্বোপরি অশোকদা যেভাবে ছবিটি পরিচালনা করেছেন তা আমার খুব পছন্দ হয়েছে। তাঁর আগের গুরুত্বপূর্ণ  কাজগুলির মতো এই চলচ্চিত্রটিরও একই স্বাদ রয়েছে সঙ্গে রয়েছে একটি আশ্চর্যজনক বর্ণনা। এই ফিল্মটি যুবসমাজ এবং প্রবীণ সমাজের একটি বিশাল দর্শক মহলে বিশেষ করে থিয়েটার এবং চলচ্চিত্র প্রেমীদের কাছে পৌঁছবে। এটি একটি পারিবারিক চলচ্চিত্র, এতে প্রত্যেককে অনুপ্রাণিত ও প্রভাবিত করার মত গল্প এবং বার্তা রয়েছে। অনেকদিন পর ছবির ট্রেলার এডিটর হিসেবে আমার কাজ করাটাও ছিল অসাধারণ অভিজ্ঞতা। আমি আশা করি দর্শকরা ট্রেলারটি পছন্দ করবেন এবং প্রেক্ষাগৃহে ছবিটি দেখতে আগ্রহী হবেন।”

এই উপলক্ষে, অভিনেতা ঋতব্রত মুখার্জি বলেন, "হেমন্তের অপরাহ্ন- র অংশ হতে পেরে আমি সত্যিই রোমাঞ্চিত, এমন একটি চলচ্চিত্র যা জীবনের জটিলতাকে সুন্দরভাবে ধারণ করে এবং দর্শকদের সাথে গভীরভাবে অনুরণিত হওয়ার প্রতিশ্রুতি দেয়।"

মিডিয়ার সাথে কথা বলার সময়, অভিনেত্রী অনুশা বিশ্বনাথন বলেন, "হেমন্তের অপরাহ্ন মানুষের আবেগ এবং সম্পর্কের হৃদয়গ্রাহী অন্বেষণ, এবং আমি এই অসাধারন ছবিতে আমার চরিত্রটিকে প্রাণবন্ত করতে পেরে সম্মানিত।"

অমিত এর আগে ‘এম. এস ধোনি- দ্য আনটোল্ড স্টোরি' এবং কঙ্গনা রানাউত অভিনীত 'সিমরান'-এর মতো চলচ্চিত্র নির্মাণ করেছেন। তিনি  প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা গৌতম ঘোষ পরিচালিত 'রাহগির' নামে একটি ছবিও প্রযোজনা করেছেন, যা এখনও মুক্তি পায়নি। হেমন্তের অপরাহ্নর সঙ্গে তিনি  আত্মিকভাবে জড়িয়ে গেছেন এবং তিনি রোমাঞ্চিত যে তিনি আবারও একটি ভিন্ন ধরনের চলচ্চিত্র বাঙালি দর্শকদের উপস্থাপন করছেন। তিনি বিশ্বাস করেন যে এটি দর্শকদের পছন্দ হবে।

চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন অনুশা বিশ্বনাথন, ঋতব্রত মুখোপাধ্যায় এবং কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন সত্যপ্রিয় মুখোপাধ্যায়। বলিষ্ঠ পার্শ্ব  চরিত্রে রয়েছেন বিদীপ্তা চক্রবর্তী। ছবিতে লৌকিক গানের সুর করেছেন গৌরব চ্যাটার্জি। সিনেমাটোগ্রাফি করেছেন জয়দীপ ভৌমিক এবং সম্পাদনা করেছেন জাতীয় পুরস্কার বিজয়ী অর্ঘ্যকমল মিত্র। হেমন্তের অপরাহ্ন আদর্শ টেলিমিডিয়া এবং এভি প্রোডাকশনের পক্ষে অমিত আগরওয়াল এবং অশোক বিশ্বনাথন প্রযোজনা করেছেন। ফিল্মটি ১২ জুলাই, ২০২৪-এ বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তির পাবে।

Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now