Jul 14, 2024
Technology News

India's Cheapest Electric Bike : মাত্র ৫ ঘন্টা চার্জ দিলেই ছুটবে ১৩০ কিমি, ভারতের বাজারে সবচেয়ে সস্তার ইলেকট্রিক বাইক

শৌনক মন্ডল। কলকাতা সারাদিন।

Electric Vehicle স্টার্ট আপ সংস্থা GT Force ভারতীয় বাজারে তাদের নতুন Electric Motorcycle লঞ্চ করেছে। মডেলটির নাম GT Texa। আকর্ষণীয় লাল এবং কালো রঙের অপশনে নয়া এই ই-বাইক কেনা যাবে। পাশাপাশি সুরক্ষার বিষয়টিও গুরুত্ব দিয়ে দেখা হয়েছে। রয়েছে টিউবলেস টায়ারের সঙ্গে অ্যালয় হুইল।

দুই চাকাতেই ডিস্ক ব্রেকের সুবিধা দিয়েছে সংস্থা (Best Electric Bikes Under 1.5 Lakh)।

GT Texa Electric Bike-টিতে এলইডি ডিসপ্লে দেওয়া হয়েছে। পাশাপাশি ডিজিটাল স্পিডোমিটার তো আছেই। এছাড়াও সেন্ট্রাল লকিং সিস্টেমও দিয়েছে সংস্থা। ফলে যে কোনও জায়গায় পার্কিং করলেও আপনার ই-বাইক থাকবে সুরক্ষিত। এছাড়াও ব্যাটারি ডিসপ্লে, চার্জিং টাইম এবং টপ স্পিডের মতো প্রয়োজনীয় তথ্য বাইকের স্ক্রিনে (Best Electric Bikes Under 1.5 Lakh) ভেসে উঠবে। নয়া এই বাইকের দাম একেবারে চমকে দেবে।

Best Electric Bikes Under 1.5 Lakh: জানেন দাম কত?
নয়া এই (GT Texa Electric Bike Price) ইলেকট্রিক বাইক একাধিক আরও ফিচার রয়েছে। একই সঙ্গে খারাপ রাস্তাতেও যাতে আরামদায়ক সফর হয় সেজন্য সামনে এবং পিছনে দুটি চাকাতেই টেলিস্কোপিক ডুয়েল সাসপেনশন দেওয়া হয়েছে। অন্যদিকে এই বাইকের দাম ১ লাখ ১৯ হাজার ৫৫৫ টাকা এক্স শোরুম প্রাইস (Best Electric Bikes Under 1.5 Lakh) রাখা হয়েছে।

GT Texa Electric Bike বাইকে সংস্থা 3.5kWh এর শক্তিশালী ব্যাটারি (Best Electric Bikes Under 1.5 Lakh) দেওয়া হয়েছে। এক বার ফুলচার্জ হলে নয়া এই বাইক ১৩০ কিমি পর্যন্ত ছুটতে পারে। মাইক্র-চার্জার ক্রেতারা অটো-কাট ফিচারের সঙ্গে পাবেন। আর এই চার্জারের সাহায্যে নয়া এই ইভি বাইক GT Texa চার্জ হতে চার থেকে পাঁচ ঘণ্টা সময় নেবে। অন্যদিকে এই ইভি-বাইকের টপ স্পিড 75kmph।

তিনটি আলাদা আলাদা রাইডিং মোডের সঙ্গে পাওয়া যাবে এই ইভি বাইক। প্রথম দুটি মোডে GT Texa Electric Bike-টির টপ স্পিড 60kmph এবং 50kmph থাকবে বলে দাবি সংস্থার। শুধু তাই নয়, নয়া এই ইভি-বাইক 4.2 সেকেন্ডে 0 থেকে 50 পর্যন্ত গতি ধরতে পারে। এছাড়াও রয়েছে একাধিক নতুন সুবিধা।

তাহলে আর কী! নতুন ইভি টু-হুইলার কেনার পরিকল্পনা থাকলে অবশ্যই বেস্ট (Best Electric Bikes Under 1.5 Lakh) হতে পারে GT Texa।

Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now