Jul 14, 2024
Headlines

Mamata attends Ambani Wedding : মুকেশ আম্বানির ছেলের বিয়েতে যোগ দিতে মুম্বই যাচ্ছেন মমতা

post-img

প্রিয়াঙ্কা মান্না। কলকাতা সারাদিন।‌

মুম্বই সফরে চললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গেছে, একাধিক কাজ ও মিটিংয়ের উদ্দেশ্যে আগামীকাল অর্থাৎ ১১ তারিখ দুপুর দু'টোর সময়ে মুম্বই রওনা দেবেন তিনি। ফিরবেন ১৩ তারিখ বিকেলে।

নবান্ন সূত্রের খবর, মুখ্যমন্ত্রীর প্রোগ্রাম শিডিউল অনুযায়ী ১১ তারিখ মুম্বই পৌঁছে বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের ট্রাইডেন্ট হোটেলে উঠবেন তিনি।

১২ তারিখ দিনের বেলায় সারবেন একাধিক মিটিং। এর পরে বিকেলে বান্দ্রা-কুরলা কমপ্লেক্সেই অবস্থিত জিও সেন্টারে মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকার বিয়ের অনুষ্ঠানে যোগ দেবেন তিনি।

প্রসঙ্গত, ১১ জুলাই অনন্তর বিয়ের অনুষ্ঠান। তার পরে ১২ জুলাই রিসেপশন বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের জিও সেন্টারে।

মুখ্যমন্ত্রীর প্রোগ্রাম শিডিউল অনুযায়ী সেদিন সন্ধেয় জিও সেন্টারের অনুষ্ঠানে থাকবেন তিনি। ফলে একথা ধরেই নেওয়া যায়, যে অনন্ত আম্বানির বিয়ের রিসেপশনে থাকছেন মমতা বন্দ্যোপাধ্যায়।




প্রসঙ্গত, অনন্তর রিসেপশন অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। থাকবেন মহারাষ্ট্রের এনসিপি প্রধান শরদ পওয়ার এবং শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে-সহ দেশের নানা প্রান্তের রাজনৈতিক নেতানেত্রীরা। তৃণমূল সুপ্রিমোর সঙ্গে তাঁদের কারও কারও কথাবার্তাও হতে পারে। সূত্রের খবর, সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবের সঙ্গে বৈঠকের কথা ইতিমধ্যেই ঠিক করা হয়েছে।

কংগ্রেস সাংসদ সনিয়া গান্ধী বিয়েতে নিমন্ত্রিত হলেও, শারীরিক অসুস্থতার কারণে তিনি আসতে পারবেন না বলেই মনে করা হচ্ছে। বিরোধী দলনেতা রাহুল গান্ধীও থাকবেন কিনা, নিশ্চিত নয়।

অনন্ত-রাধিকার বিয়ে উপলক্ষে সেজেছে গোটা মুম্বই। শহরের প্রধান বাণিজ্য এলাকা বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের দুটি প্রধান পাঁচতারা হোটেলের সব ঘর বুক হয়ে গিয়েছে কয়েক গুণ বেশি টাকায়। দেশ-বিদেশ থেকে আসা অতিথিরা উঠবেন সেখানেই। ১২ থেকে ১৪ জুলাই জিও কনভেশন সেন্টারের দিকে যাওয়ার রাস্তাগুলিতে যান চলাচল বন্ধ থাকবে বলে জানা গেছে।

Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now