Feb 25, 2024
Entertainment

Poonam Pandey Dies : মাত্র ৩২ বছর বয়সেই মারা গেলেন বলিউডের সবচেয়ে বিতর্কিত Bollywood Actress পুনম পান্ডে

post-img

বিতস্তা সেন। কলকাতা সারাদিন।


মৃত্যু হল বলিউড অভিনেত্রী তথা মডেল পুনম পান্ডের । তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই তথ্য জানানো হয়েছে ।


পুনম পান্ডে বেশ কয়েকটি ছবিতে কাজ করার। সময়, তিনি তার সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় ছিলেন যেখানে তিনি প্রচুর সামগ্রী পোস্ট করতেন ।তাকে রিয়েলিটি শো 'লক আপ'-এও দেখা গিয়েছিল যা কঙ্গনা রানাউত হোস্ট করেছিলেন। 'লক আপ'-এ থাকার সময়ও তিনি বিতর্ক থেকে দূরে ছিলেন না। শো চলাকালীন, তিনি একবার ভক্তদের প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তারা তাকে 'উচ্ছেদ' (eviction) থেকে বাঁচাতে পারলে তিনি টপলেস হয়ে যাবেন। যদিও তিনি সম্পূর্ণ নগ্ন হননি, তবে তিনি টপলেস হয়েছিলেন । ভক্তদের দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী তিনি বাড়ি থেকে বের হওয়ার সময় প্রতিশ্রুতি পূরণ করেন ।




২০১৩ সালে 'নশা' ছবির মাধ্যমে অভিষেক হয় তাঁর। নীল ছবির জনপ্রিয় তারকা। দিন কয়েক আগেই মুম্বইয়ের রাস্তায় পথশিশুদের সঙ্গে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। শুক্রবার সকালেই এল অপ্রত্যাশিত দুঃসংবাদ। ৩২-এর নায়িকা পুনম পাণ্ডের জরায়ুমুখের ক্যানসারে মৃত্যু হয়েছে। অভিনেত্রীর ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এমনই এক পোস্ট জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে নেটপাড়ায়।


বর্ণময় জীবন পুনমের। বরাবরই গোপন উন্মাদনা তাঁকে নিয়ে। পোশাক থেকে অঙ্গভঙ্গি— বিভিন্ন কারণে বার বার তিনি উঠে এসেছেন শিরোনামে। সাহসী পোশাকে লাইভে আসা, কিংবা মধুচন্দ্রিমায় গিয়ে স্বামীর নামে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনা— সব সময় চর্চায় ছিলেন পুনম। এ বার তাঁর মৃত্যুর খবরেও তোলপাড় নেটদুনিয়া। অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে পোস্ট দিয়ে লেখা, ''দুঃখের সঙ্গে জানাচ্ছি জরায়ুর ক্যানসারে আমরা আমাদের প্রিয় পুনমকে হারিয়ে ফেললাম। দুঃখের এই সময়ে, আমরা আপনাদের কাছে সব রকম গোপনীয়তার জন্য অনুরোধ করব। আমরা স্নেহের সঙ্গে ওকে স্মরণ করব।''


তবে পুনম-এর যে জরায়ুতে ক্যানসার ছিল সেই খবর অজানা ছিল অনেকেরই। তাই শুক্রবার সকালে অভিনেত্রীর মৃত্যুর খবরে যেন খানিক হতভম্ভ তাঁর অনুরাগীরা। কেউ লিখেছেন, ''আমি আশা করব খবরটা ভুয়ো হোক।'' কেউ আবার লিখেছেন, ''আমার ধারণা পুনমের অ্যাকাউন্ট হ্যাকড্‌ হয়েছে।'' পুনমকে নিয়ে জল্পনার পারদ চড়ছে নেটপাড়ায়।


পুনমের মৃত্যু নিয়ে জল্পনার অবসান ঘটিয়েছেন অভিনেত্রীর ম্যানেজার। তিনি জানিয়েছেন, সম্প্রতি পুনম ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। উত্তরপ্রদেশে দেশের বাড়িতেই প্রয়াত হয়েছেন পুনম। সেখানেই অভিনেত্রীর শেষকৃত্য সম্পন্ন হবে।


Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now