Feb 25, 2024
Headlines

Mimi Chakraborty Resigns : দেবের পর মিমি! ইস্তফা দিলেন যাদবপুরের সাংসদ Tollywood Actress মিমি চক্রবর্তী

post-img

সুমন তরফদার। কলকাতা সারাদিন। 


দেবের পর মিমি! আগামী লোকসভা নির্বাচনে দেব ফের ঘাটালের প্রার্থী হিসেবে নিশ্চিত হলেও মিমি চক্রবর্তীর টিকিট পাওয়ার সম্ভাবনা নেই।


নলমুড়ি আর জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের রোগী কল্যাণ সমিতি থেকে ইস্তফা দিলেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। ঘাটালের সাংসদ দেব, এর আগে ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালের রোগী কল্যাণ সমিতির পদ থেকে ইস্তফা দিয়েছিলেন। এ বার সে পথে হাঁটলেন দেবের সহকর্মী, অভিনেতা মিমি চক্রবর্তী।


কেন তিনি ইস্তফা দিলেন, তা অবশ্য এখনও স্পষ্ট নয়।


সদ্য জন্মদিন কাটিয়েছেন তিনি। তারপরেই রাজনৈতিক কেরিয়ারের একটি বড় সিদ্ধান্ত নিলেন তিনি। সামনেই লোকসভা নির্বাচন। আর তার আগেই যাদবপুর কেন্দ্রের তৃণমূল সাংসদ ছাড়লেন পদ। কিছুটা টলিউডে মিমির সহকর্মী দেবের পথে হেঁটেই এই সিদ্ধান্ত নিলেন তিনি। ইতিমধ্যে এই সিদ্ধান্ত নিয়ে রাজ্য রাজনীতির অন্দরে তোলপাড় পড়েছে। তা হলে কী মিমির কোনও বিষয় নিয়ে ক্ষোভ তৈরি হয়েছে? যদিও বিষয়টি এখনও স্পষ্ট নয়।


ইতিমধ্যে শেষ কয়েকদিনের জলঘোলার পর দেবের ক্ষোভ প্রশমিত হয়েছে অনেকটাই। মুখ্যমন্ত্রীর সঙ্গে আরামবাগে এক মঞ্চে দেখা গিয়েছে দেবকে।

মুখ্যমন্ত্রী ঘোষণা করে দিয়েছেন, দেব এবারেও ঘাটাল থেকে লোকসভা নির্বাচনে লড়াই করবেন। পাশাপাশি তিনি বলেছেন, যে ঘাটাল মাস্টার প্ল্যানের কাজ হয়নি, সে দায়িত্ব নেবে রাজ্য সরকার। মমতা বলেছেন সেকথাও।

Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now