Apr 15, 2024
Technology News

Hero Mavrick 440 : ফোন এলে কল নোটিফিকেশন, মেসেজ এলে টেক্সট নোটিফিকেশন, ভারতের বাজার কাঁপাতে এল Hero Mavrick 440

post-img

শৌনক মন্ডল। কলকাতা সারাদিন।

ভারতের বাজারে এসে গেল হিরো মাভেরিক (Hero Mavrick 440), যা আসেল হিরোর নতুন মডেল। যা যা ফিচার আছে তাতে দেখলে চমকে যেতে হবে। গত ২৩ জানুয়ারি লঞ্চ হয় বাইক। ১৪ ফেব্রুয়ারি থেকেই আউটলেটগুলিতে বিক্রি করা শুরু হয়েছে এই গাড়ির মডেল। এরপরেই ক্রেতাদের মধ্যে একেবারে হৈচৈ বেঁধে গিয়েছে।

প্রাথমিক ভাবে বাইকটি আগে যারা বুকিং করেছেন তাদের দেওয়া হবে। এরপর রাইডাররা সরাসরি কিনতে পারবেন। কিন্তু কেন এই বাইক কিনবেন (Hero Bike Models in India)? কি আছে হিরো মাভেরিক (Hero Mavrick 440) এর ফিচার এবং স্পেসিফিকেশন।
হিরোর মাভেরিকে থাকছে ৪৪০ সিসির সিঙ্গল সিলিন্ডার ইঞ্জিন (Hero Bike Models in India)। সব পার্টসের সঙ্গেই প্রায় হার্লে ডেভিডসনের মিল রয়েছে বলে মনে করা হচ্ছে। এর ক্ষমতা ২৭ এইচপি। এতে থাকছে সিক্স স্পিড গিয়ারবক্স, স্লিপ ও অ্যাসিস্ট ক্লাচ। এই বাইকে থাকছে ৪৪০ সিসির (Hero Mavrick 440) সিঙ্গল সিলিন্ডার ফুয়েল ইঞ্জেকটেড অয়েল-কুলড ইঞ্জিন। গিয়ারবক্সও অত্যাধুনিক।

হিরো মাভেরিক (Hero Mavrick 440) এর এক্স শোরুম প্রাইস দাম ধার্য করা হয়েছে ১.৯৯ লক্ষ টাকা, আর টপ মডেলের সর্বোচ্চ এক্স-শোরুম প্রাইস দাম (Hero Bike Models in India) হতে পারে ২.২৪ লক্ষ টাকা।

ব্লুটুথ কানেক্টিভিটি থেকে স্মার্টফোন ইনটিগ্রেশন, আধুনিক প্রায় সব ব্যবস্থাই আছে (Hero Bike Models in India) এতে। ফোন এলে পাওয়া যাবে কল নোটিফিকেশন, আবার মেসেজ এলে টেক্সট নোটিফিকেশন। এতে ৩৬ এনএম এবং ২ এনএম ডেফিসিট থাকছে। চাকাগুলি ১৭ ইঞ্চির। আর থাকছে, ৪৩ মিমি টেলিস্কোপিক ফর্ক, ৩২০ মিমি ফ্রন্ট এবং ২৪০ মিমি রিয়ার ডিস্ক।

মনে করা হচ্ছে, Royal Enfield-এর মতো বাইককেও হিরো মাভেরিক ৪৪০ প্রতিযোগিতায় ফেলে (Hero Bike Models in India) দিতে পারে। তিনটি রঙের ভ্যারিয়ান্টে পাওয়া যাচ্ছে গাড়িটি। বুকিংও শুরু হয়ে গিয়েছে। ফেব্রুয়ারি মাসেই যদি বুকিং করে ফেলা যায়, তাহলে বুকিং পেতে পেতে এপ্রিল মাস হয়ে যাবে। মাত্র ৫ হাজার টাকা বুকিং অ্যামাউন্ট দিয়ে বাইকটি বুকিং করা যাবে। ওয়েবসাইট কিংবা হিরোর যে কোনও ডিলারের কাছে গিয়ে বাইকটি বুকিং করা যাবে। এই বাইক প্রিমিয়াম মানের হলেও বাজারে যে সাড়া ফেলে দেবে, তা সহজেই অনুমান করা যাচ্ছে।

Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now