Apr 15, 2024
Headlines

KMC Recruitment 2024 : মাধ্যমিক পাশে কলকাতা পুরসভায় চাকরির সুযোগ, জেনে নিন বিস্তারিত

সুমনা মিশ্র। কলকাতা সারাদিন।

আপনার জন্য বড় কর্মসংস্থানে বড় সুযোগ। তাও আবার কলকাতায়। বেশ কিছু শূন্যপদে এই নিয়োগ করবে কলকাতা পুরসভা। ইতিমধ্যে পুরসভার তরফে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। মূলত honorary health worker -এই পদের জন্য এই নিয়োগ করা হবে। যোগ্য এবং ইচ্ছুকদের দ্রুত এই পদের জন্য আবেদন করতে বলা হয়েছে।

কীভাবে কোথায় আবেদন করবেন বিস্তারিত জেনেই এই লিঙ্কে (KMC Recruitment 2024) ক্লিক করতে হবে-


কীভাবে আবেদন করবেন?
কলকাতা পুরসভায় honorary health worker - পদের জন্য এই নিয়োগ (KMC Recruitment 2024) করা হবে। ইতিমধ্যে এই পদের জন্য আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। আর তা করতে হলে অনলাইনের মাধ্যমে করতে হবে। আর সেজন্যে কলকাতা পুরসভার অফিসিয়াল ওয়েবসাইটে ক্লিক করতে হবে। কিংবা এই লিঙ্কে- https://www.kmcgov.in/KMCPortal/jsp/KMCPortalHome1.jsp - ক্লিক করেও এই পদের জন্য আবেদন করা যাবে। তবে ২৯ ফেব্রুয়ারির মধ্যে এই পদের জন্য আবেদন করতে হবে। এরপর আর কোনও আবেদন গ্রাহ্য হবে না।

KMC Recruitment 2024: শূন্যপদ এবং বিজ্ঞপ্তি

honorary health worker - পদের জন্য নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী মোট ১১৮ টি শূন্যপদের জন্য এই নিয়োগ (KMC Recruitment 2024) করা হবে। কলকাতা পুরসভার স্বাস্থ্য বিভাগের তরফে এই নিয়োগ করা হবে।

ইন্টারভিউয়ের মাধ্যমে এই নিয়োগ করা হবে। এই পদে আবেদনের আগে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তিটি পড়ে নিতে হবে। এজন্য এই লিঙ্কে - KMC Recruitment 2024 ক্লিক করতে হবে। বিস্তারিত জেনেই এই পদের জন্য আবেদন করতে বলা হয়েছে। আবেদনের ক্ষেত্রে কোনও সমস্যা হলে পুরসভার তরফে হেল্পলাইন নম্বর চালু করা হয়েছে। আর তা হল- 22260009 এবং toll free no- 18003453375

শিক্ষাগত যোগ্যতা


আবেদনকারীকে নুন্যতম মাধ্যমিক পাশ (KMC Recruitment 2024) হতেই হবে। অনুমোদন রয়েছে এমন যে কোনও বোর্ড থেকে পাশ করলেই এই পদের জন্য আবেদন করা যাবে। উচ্চ শিক্ষিতরাও এই পদের জন্য আবেদন করতে পারবেন।

KMC Recruitment 2024: বয়স
কলকাতা পুরসভার তরফে বিজ্ঞপ্তি অনুযায়ী ৪০ বছর পর্যন্ত এই পদের (KMC Recruitment 2024) জন্য আবেদন করা যাবে। বিজ্ঞপ্তিটি একনজরে পড়ে নিন। এরপরেই আবেদন করুন। তাতে সমস্যা হবে না।

Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now