Apr 15, 2024
Headlines

Mamata Jhargram Tour : ঝাড়গ্রামে ২৩৪ টি প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

আগামী ২৮ শে ফেব্রুয়ারি ঝাড়গ্রামে আসবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঐদিন তিনি ঝাড়গ্রাম রাজবাড়ির টুরিস্ট কমপ্লেক্স এ থাকবেন। ২৯ শে ফেব্রুয়ারি বিকালে ঝাড়গ্রাম স্টেডিয়ামে প্রশাসনিক সভায় তিনি যোগদান করবেন।

প্রশাসনিক সভার মঞ্চ থেকে ঝাড়গ্রাম জেলার বিভিন্ন এলাকার ২৩৪ টি উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন। ঝাড়গ্রাম জেলা প্রশাসন সূত্রে জানা যায় যে তিনি ৯৫ টি প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। ওই ৯৫ টি প্রকল্প রূপায়ণ করতে প্রায় ২০০ কোটি টাকারও বেশি খরচ হয়েছে।

এছাড়াও ১৩৯ টি প্রকল্পের তিনি শিলান্যাস করবেন, ওই ১৩৯টি প্রকল্পের কাজ শেষ করতে খরচ হবে প্রায় ২০০ কোটি টাকারও বেশি। তাই প্রস্তুতি চলছে জোর কদমে। জেলা প্রশাসনের পক্ষ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঝাড়গ্রাম সফর সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

ঝাড়গ্রামের জেলাশাসক সুনীল আগরওয়াল বলেন মুখ্যমন্ত্রী ঝাড়গ্রামে এসে একাধিক প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন। তাই জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রস্তুতি চলছে জোর কদমে।

সামনে লোকসভা নির্বাচন, তাই লোকসভা নির্বাচনের প্রাক্কালে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঝাড়গ্রামের সভা মঞ্চ থেকে কি বার্তা দেন দলীয় কর্মীদের উদ্দেশ্যে সে দিকে তাকিয়ে রয়েছেন ঝাড়গ্রাম জেলার বাসিন্দারা।

Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now