May 28, 2024
Entertainment

Modelling Casting Couch: "সিনেমায় সুযোগ দেবে বলে আমার ড্রিংকসে কিছু মিশিয়ে ধর্ষণ করে পরে সেই ভিডিও দেখিয়ে বন্ধুদের দিয়েও ধর্ষণ করায়" প্রোডিউসারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ অভিনেত্রীর


বিতস্তা সেন। কলকাতা সারাদিন।

বিনোদন জগতে কাস্টিং কাউচের ঘটনা সাধারণ হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় একাধিক অভিনেত্রীরা নিজেদের খারাপ অভিজ্ঞতা শেয়ার করেছেন। ফের আবারও এক অভিনেত্রী গ্ল্যামারাস জগতের পিছনের অন্ধকার সত্যকে সামনে নিয়ে এসেছে। কানপুর শহরের একজন উঠতি অভিনেত্রী লখনউ ভিত্তিক ব্যবসায়ীর বিরুদ্ধে অভিযোগ তোলেন।

তিনি জানিয়েছেন, ওই ব্যবসায়ী তাঁকে মিউজিক ভিডিয়ো এবং সিনেমায় কাজ দেওয়ার অজুহাতে ধর্ষণের অভিযোগ করেছেন।

জানা গিয়েছে, অভিযুক্ত লখনউতে অবস্থিত একটি বিনোদন ও প্রযোজন সংস্থার চেয়ারম্যান। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে ইতোমধ্যেই এফআইআর দায়ের করেছে পুলিস। এফআইআরে প্রযোজনা সংস্থার চেয়ারম্যান সহ পাঁচজনের নাম রয়েছে।

ওই মহিলা জানিয়েছেন যে অভিনেত্রী হওয়ার ইচ্ছায় তিনি অভিযুক্ত চেয়ারম্যানের সঙ্গে যোগাযোগ করেছিলেন। তিনি তাঁর অভিযোগ জানান যে, ২০২৩ সালে ওই ব্যবসায়ী তাঁকে তাঁর কোম্পানি দ্বারা প্রযোজনা করা মিউজিক ভিডিয়ো ও সিনেমাগুলিতে কাজ করার প্রস্তাব দেয়। ২০২৩-এর ৯ মে ওই ব্যবসায়ী তাঁকে মুম্বইয়ের এক হোটেলে ডেকে পাঠায়। সেই মত তিনি সেখানে যান।

নির্যাতিত অভিনেত্রী আরও জানান যে, অভিযুক্ত তাঁকে মুম্বইয়ের ওই হোটেলে প্রথমে তাঁকে পানীয় খেতে দেয়। তাতে তিনি কিছু মিশিয়ে দেয়। সেই সুযোগে তিনি তাঁকে ধর্ষণ করে। পরে তাঁর অশ্লীল ভিডিয়ো শ্যুট করার অভিযোগও করেছিলেন।

শুধু তাই নয়, অভিযুক্তরা ওই ভিডিয়ো নিয়ে তাঁকে ব্ল্যাকমেইল করা শুরু করে। এবং হায়দরাবাদ ও গুয়াহাটির মত বিভিন্ন শহরের হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে তিনি অভিযোগ তোলেন।

নির্যাতিতা পুলিসকে আরও জানায়, বিনোদন কোম্পানির অভিযুক্ত চেয়ারম্যান তাঁকে অন্য এক ব্যবসায়ীর সঙ্গে সম্পর্ক স্থাপণ করতে বাধ্য করছে। নির্যাতিত এর প্রতিবাদ করলে অভিযুক্তরা তাঁকে ও তাঁর পরিবারকে খুন করার হুমকি দেয়। ২ এপ্রিল আইপিসির প্রাসঙ্গিক ধারায় নাজিরাবাদ থানায় মামলাটি দায়ের করা হয়। ঘটনাটির তদন্ত চলছে এবং পুলিস জানিয়েছে যে সংগ্রহ করা প্রমাণের ভিত্তিতে তারা কাজ করবে।

Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now