May 28, 2024
Entertainment

Kourtney Kardashian : অসুস্থ হলেই এই হলিউড অভিনেত্রী পান করেন দুধ, তবে টাটকা ও নিজের - ঘোষণা করলেন কারদাশিয়ান

post-img

রাহুল সিংহ মজুমদার। কলকাতা সারাদিন।

আমেরিকার সবচেয়ে জনপ্রিয় পরিবারের কথা হলেই সবার আগে আসবে কারদাশিয়ান পরিবার (The Kardashian family)। 

রিয়ালিটি শো থেকে, বিউটি প্রোডাক্ট হয়ে ফ্যাশন দুনিয়া, অবাধ বিচরণ পাঁচ বোন-কিম কারদাশিয়ান (Kim Kardashian), কর্টনি কারদাশিয়ান (Kourtney Kardashian), কোল কারদাশিয়ান (Khloe Kardashian), কাইলি জেনার (Kylie Jenner) ও কেন্ডাল জেনার (Kendall Jenner)। বোনেরা মিলিত ভাবে বা ব্যক্তিগত ভাবে লাইমলাইটে থাকেনই থাকেন। 


বিদেশি মিডিয়ার ফোকাসে কারদাশিয়ান পরিবার! এবার খবরে বড় বোন কর্টনি কারদাশিয়ান। তিনি যা করলেন এবং বললেন তা শুনে প্রায় সকলেই চমকে গিয়েছেন!


পাঁচ মাস আগে কর্টনি চতুর্থবারের জন্য় মা হয়েছেন। পার্টনার ট্র্যাভিস বেকারের (যিনি পেশায় সঙ্গীতজ্ঞ-ড্রামার) সঙ্গে তাঁরা এই পৃথিবীতে স্বাগত জানিয়েছে ছোট্ট রকি থার্টিনকে। 


বিশ্ব স্বাস্থ্য সংস্থা ওরফে ডব্লিউও জানিয়েছে যে, সদ্য়োজাতদের ছ'মাস পর্যন্ত অবশ্য়ই মায়ের দুধ পান করানো উচিত। সেন্টার অফ ডিসিজ কন্ট্রোল বলছে যে, ব্রেস্টফিডিং নবজাতকদের ক্ষেত্রে বিভিন্ন দীর্ঘমেয়াদী এবং স্বল্পমেয়াদী রোগের বিরুদ্ধে প্রতিরক্ষামূলক ব্যবস্থা তৈরি করে। 


কিন্তু প্রাপ্তবয়স্করা কি সুস্থ থাকতে বুকের দুধ খেতে পারে? কর্টনি কারদাশিয়ান এমনটাই শুধু বিশ্বাস করেন না, তিনি তা করেনও। অসুস্থ হলেই পান করেন দুধ, তবে নিজের!


কর্টনি কারদাশিয়ান ইনস্টাগ্রাম স্টোরিতে বেডটাইম সেলফি পোস্ট করেছেন একটি। সেখানে দেখা যাচ্ছে যে তিনি শীতপোশাকের উষ্ণতায় নিজেকে মুড়ে রেখেছেন। 


থাম্বস-আপ করে ক্য়ামেরার দিকে তাকিয়ে হাসি মুখে দিয়েছেন বার্তা। তিনি লেখেন, 'এই ফিল্টার ক্রেজি। আমি এখনই এক গ্লাস ব্রেস্ট মিল্ক খেলাম। কারণ আমি অসুস্থ বোধ করছিলাম। শুভরাত্রি।' 


নব্য মায়ের এই পোস্টেই খবর হয়েছে চারদিকে। এই কারদাশিয়ান বোনের দাবি যে, নিজের বুকের দুধ পান করলে অসুস্থতা দূরে রাখা যায়। 

যদিও ন্যাশনাল লাইব্রেরি অফ মেডিসিন কর্টনির এই দাবি স্ট্রেইট ব্যাটেই মাঠের বাইরে ফেলেছে। তারা জানিয়েছে এর কোনও বৈজ্ঞানিক প্রমাণ পাওয়া যায়নি। 

Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now