Jun 21, 2024
Entertainment

Ushasi Ray : বাংলা সিরিয়ালের রক্ষণশীল বকুলের খোলস ছেড়ে সাহসী পোশাকে শীতের রাতে উষ্ণতা ছড়ালেন Bong Beauty উষসী রায়

post-img

রাহুল সিংহ মজুমদার। কলকাতা সারাদিন।

ছোট পর্দার পরিচিত মুখ উষসী রায় (Ushasi Ray)। বাংলা টেলিভিশনের বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করেছেন।

কিন্তু, এই মুহূর্তে ছোট পর্দার দর্শকের থেকে একটু দূরেই রয়েছেন তিনি।

তবে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় ছোট টেলি স্টার উষসী রায়। জীবনের প্রায় সমস্ত রকমের আপডেটই সকলের সঙ্গে শেয়ার করে থাকেন।

Saree Fashion : বিকিনিতে নয়, শাড়িতেই নিজের উদ্ধত যৌবন আর শরীরী ভাঁজ দেখিয়ে Social Media Sensation Bong Beauty রূপসা সাহা

ছোট পর্দায় যতবারই হাজির হয়েছেন একেবারে ঘরোয়া লুকেই দেখা গিয়েছে উষসীকে। কিন্তু, ইনস্টা হ্যান্ডেলে একেবারে হট অ্যন্ড বোল্ড লুকে ধরা দিলেন অভিনেত্রী। 


টেলিভিশনের জনপ্রিয় মুখ ঊষসী রায়। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন তিনি। বিভিন্ন সময় সামনে আসে তাঁর একাধিক ফটো শ্যুটের ঝলক। 



মিলন তিথি' ধারাবাহিকে অহনা চরিত্রের মাধ্যমে অভিনয় জীবনে হাতে খড়ি হয় ঊষসী রায়ের। 


এরপর তিনি সকলের মনের একেবারে কাছে পৌঁছেছিলেন 'বকুল কথা' ধারাবাহিকের মাধ্যমে বকুল চরিত্রে।


কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের চরিত্রেও দেখা গেছে ঊষসীকে। এই ধারাবাহিকে তাঁর লুক একেবারে ভিন্ন ছিল। তিনি যে কয়েকটি কাজ করেছেন, সবকটিই একেবারে ভিন্ন স্বাদের।


ছোট পর্দা ছাড়াও বেশ কয়েকটি ওয়েব সিরিজেও দেখা গেছে তাকে। 'টুরু লাভ', 'ব্যোমকেশ চোরাবালি', 'রুদ্রবীণার অভিশাপ', 'সুন্দরবনের বিদ্যাসাগর'-র মতো একাধিক সিরিজে অভিনয় করেছেন তিনি। 


সম্প্রতি বেশ কয়েকটি ছবি দিয়ে একটি সোশ্যাল মিডিয়া পোস্ট করেছেন অভিনেত্রী। ঊষসী সেই বোল্ড ছবিগুলিতে মুহূর্তে পড়েছে হাজার হাজার লাইক, কমেন্টস। 

Nondini Chatterjee : প্রিন্টেড বিকিনিতে উন্মুক্ত বক্ষবিভাজিকা, গোয়ার সিবিচে জি বাংলা সিরিয়ালের অভিনেত্রী নন্দিনী চ্যাটার্জীর ছবি Viral

অভিনেত্রীর ছবিগুলিতে উষ্ণ কমেন্ট করেছেন বহু ফ্যানেরা। ঊষসীর প্রশংসায় পঞ্চমুখ অনেকেই। এই লুক হতে পারে আপনার পরবর্তী পার্টির স্টাইল স্টেটমেন্ট। 


কালো রঙা একটি লং থাই স্প্লিট সিক্যুইন ড্রেস পরেছেন ঊষসী রায়। সঙ্গে রয়েছে মানানসই স্মার্ট কানের দুল। হাত ও গলা রয়েছে ফাঁকা। 


Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now