Feb 25, 2024
Entertainment

Nikki Tamboli Plastic Surgery : "শরীর তো পুরো প্লাস্টিকের দোকান" বিকিনিতে ছবি পোস্ট করতেই প্লাস্টিক সার্জারি নিয়ে ট্রোলের মুখে South Indian actress নিকি তাম্বোলি

post-img

রাহুল সিংহ মজুমদার। কলকাতা সারাদিন।


অভিনেতা-অভিনেত্রীদের অনেক ক্ষেত্রেই দেখা যায় নিজেদের বিভিন্নভাবে সুন্দর করে তুলতে সার্জারির পথ অবলম্বন করেন।

সেক্ষেত্রে তাঁদের চেহারারও পরিবর্তন আসে অনেক। টেলিভিশন অভিনেত্রী নিকি তাম্বোলি, যিনি বিগ বস ১৪-এয় তাঁর কাজের মাধ্যমে দর্শকের দৃষ্টি আকর্ষণ করেছেন।

Saree Fashion : বিকিনিতে নয়, শাড়িতেই নিজের উদ্ধত যৌবন আর শরীরী ভাঁজ দেখিয়ে Social Media Sensation Bong Beauty রূপসা সাহা

Nikki Tamboli: দিন কয়েক আগেই ট্রোল্ড হতে হয়েছিল জাহ্নবী কাপুরকে।

বলিউডের বিগ বাজেট বিয়েতা সাদা শাড়ির সঙ্গে ব্রালেটে জাহ্নবীকে দেখে চলেছিল নানা আলোচনা। এবার ট্রোল্ড হতেও হল আর এক অভিনেত্রীকে। তিনি বিগবস খ্যাত নিক্কি তাম্বোলি।

সম্প্রতি এক ফোটোশুট করেছেন নিক্কি। সেখানেই এক নিওন শাড়ির সঙ্গে তিনি বেছে নিয়েছিলেন মানানসই ব্রালেট। ব্যস তাতেই তাঁকে পড়তে হল ট্রোলিংয়ের মুখে।

দিন কয়েক আগেই ট্রোল্ড হতে হয়েছিল জাহ্নবী কাপুরকে। বলিউডের বিগ বাজেট বিয়েতা সাদা শাড়ির সঙ্গে ব্রালেটে জাহ্নবীকে দেখে চলেছিল নানা আলোচনা। এবার ট্রোল্ড হতেও হল আর এক অভিনেত্রীকে। তিনি বিগবস খ্যাত নিক্কি তাম্বোলি।


অঙ্গ প্রদর্শন করে নাম কিনতে চাইছেন অভিনেত্রী, উঠল এ হেন অভিযোগও। বরাবরই ফ্যাশন নিয়ে বেশ সচেতন নিক্কি তাম্বোলি। তাঁর ইনস্টাগ্রাম ঘুরে দেখলে সে প্রমাণই মেলে।


তাই কটাক্ষের শিকার হয়েও খুব একটা হেলদোল নেই তাঁর। ফিগার নিয়েও বেশ সচেতন তিনি। মাঝেমধ্যেই জিমে সময় কাটাতে দেখা যায় তাঁকে।


সম্প্রতি পার হয়েছে তাঁর জন্মদিন। জন্মদিনেও তিনি ছিলেন উজ্জ্বল। পরেছিলেন এক বডি হাগিং পোশাক। তাঁর টোন্ড শরীরে সেই পোশাক বেজায় মনে ধরেছিল নেটপাড়ার।


‘বিগ বস্‌’ খ্যাত নিকি তাম্বোলি যেখানেই যান, উষ্ণতা ছড়ান। সম্প্রতি তাঁকে দেখা গেল নওয়াজ়উদ্দিন সিদ্দিকি এবং নেহা শর্মা অভিনীত নতুন ছবি ‘জোগিরা সারা রা রা’-র স্ক্রিনিং-এ।


বুক থেকে পোশাক নেমে যাচ্ছিল বার বার, টেনে তুলছিলেন নিকি। সেই ভিডিয়ো ভাইরাল হতেই নানা মন্তব্য ভেসে এল। নিকি যেন কেমন একটা ঘোরের মধ্যে রয়েছেন, বলছিলেন অনেকে। অভিনেত্রীর হাঁটার সময়েও অঙ্গ সঞ্চালনের মধ্যে অসঙ্গতি দেখা যেতে এক দল তাতে দৃষ্টি আকর্ষণ করলেন। এক জন মন্তব্য করলেন, “নেশা করে আছেন নির্ঘাত!” আবার কেউ খেয়াল করলেন নিকির মুখের আদলে কিছু পরিবর্তন এসেছে। “প্লাস্টিক সার্জারি করিয়ে নাক বদলেছেন?” মন্তব্য করলেন আর এক জন। সব মিলিয়ে স্ক্রিনিংয়ের ভিডিয়োতে ‘জোগিরা সারা রা রা’ ছাপিয়ে মূল আকর্ষণ হয়ে উঠেছিল নিকির উপস্থিতিই।


তবে কমেন্ট বক্সে ‍‍প্লাস্টিক সার্জারির অভিযোগে তাঁকে ট্রোল করেছেন নেটিজেনরা। অনুরাগীরা তাঁর এই চেহারার জন্য অভিনেত্রীর প্রশংসা করবেন বলেই তিনি ভেবেছিলেন। কিন্তু, দর্শকদের একটি অংশ তাঁর নিন্দা করেছেন। সোশাল মিডিয়া ব্যবহারকারীদের মধ্যে একজন লিখেছেন, “এসবের মানে কী?” দ্বিতীয়জন আবার লিখলেন, “ইয়ে প্লাস্টিক কি দুকান লাগতি হ্যায়… এত প্লাস্টিক সার্জারির দরকার কী?” তৃতীয়জনের বক্তব্য, “বোটক্স” অর্থাৎ যাকে বলে একেবারে কসমেটিকভাবে তৈরি। চতুর্থজনের বক্তব্য, “পুরোটাই ভুয়ো”।

অভিনেত্রীকে জিজ্ঞেস করা হয়েছিল কেন তাঁকে এমনভাবে অপমান করা হয়? তিনি এ ব্যাপারে বলেন, “আমি জানি না। শুধু এটুকু বুঝেছি আমি প্রথমে সেই ভাষায় কথা বলতে পারতাম না। হয়তো আমার বলা উচিৎ ছিল এগুলো আগেই। তবে এটা জীবনের সবচেয়ে খারাপ খারাপ অভিজ্ঞতা।”

#NikkiTamboli


Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now