Feb 25, 2024
Entertainment

Madhumita Sarcar Trolled : "তোমার এক রাতের রেট কত?" লেদার ব্রালেট ও হট প্যান্টের ছবি পোস্ট করতেই চরম ট্রোলের মুখে Bong Crush মধুমিতা সরকার

post-img

রাহুল সিংহ মজুমদার। কলকাতা সারাদিন।

তিনি দর্শক অনুরাগীদের কাছে 'সেক্সিং বং বিউটি' Bong Beauty Bong Crush। দুষ্টু মিষ্টি নায়িকা মাঝেমধ্যেই বোল্ড ফটোশুটে নেটপাড়ায় উষ্ণতা চড়ান।

মধুমিতা সরকারের গ্ল্যামার এবং বোল্ড স্টাইলিংয়ের প্রেমে পড়েননি এমন কাউকে খুঁজে পাওয়া যাবে না। তাঁর আগুনে লুকের ঝলসায় মন পুড়েছে বহু অনুরাগীর।

অভিনেত্রীর ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে বেশ আলোচনা হয় টলিপাড়ায়। সম্প্রতি মধুমিতা সরকার অসাধারণ কিছু ফটোশ্যুট করেছেন, যেগুলি আগুন লাগিয়েছে সোশ্যাল মিডিয়ায়!


টলিপাড়ার মিষ্টি নায়িকা মধুমিতা সরকার। যা পরেন, তাতেই মানিয়ে যায়। এবার নতুন ফটোশুটেও আগুন ধরালেন নেটপাড়ায়।


ইনস্টাগ্রামে ৩ মিলিয়নের উপর অনুরাগীর সংখ্যা ছাড়িয়েছেন মধুমিতা সরকার। তবে যত দিন যাচ্ছে ততই যেন ভক্তরা বেজায় খাপ্পা হয়ে উঠছেন ‘বোঝে না সে বোঝে না’র পাখীর উপর। নেপথ্যে তাঁর খোলামেলা পোশাক।


কিছু দিন আগেই সেলিব্রিটি ফটোগ্রাফার তথাগত ঘোষের ক্যামেরায় বন্দী হয়েছিলেন তিনি। তাঁর বোল্ড লুক নিয়ে উঠেছিল নানা কথা। ফের একবার বোল্ড মধুমিতা। তবে এ ক্ষেত্রে ট্রোলিং যেন আরও বেশি! 


চোখেমুখে যেন মাদকতা! যা দেখে শোরগোল নেটপাড়ায়। দেখা যাচ্ছে নায়িকার উরুর ট্যাটুও!

নেপথ্যে তাঁর ক্যাপশন। ব্রা-লেট পরে ছবি দিয়ে মধুমিতা লিখেছেন, “উইদ অর উইদাউট’– সঙ্গে এক সানগ্লাস পরা ইমোজি। অর্থাৎ যে ছবিগুলি তিনি পোস্ট করেছেন তার কয়েকটি তিনি রোদচশমা পরে রয়েছেন, আর কয়েকটিতে পরেননি। 


পরে নাকি না খুলে? কোন লুকে তাঁকে বেশি ভাল লাগছে? এই প্রশ্নই ছুড়ে দিয়েছিলেন মধুমিতা। তবে যা যা কমেন্ট এলো তা সবকয়টিই কিন্তু তাঁর পোশাক নিয়ে। বাংলা ধারাবাহিকের সেই মিষ্টি ‘পাখি’কে এভাবে দেখে তেলেবেগুনে জ্বলে উঠলেন তাঁর ভক্তরাও। একজন লিখলেন, “আগে কী ভাল লাগত! যদিও এখন আর লাগে না। মধুমিতাদি যা পরেন তা পছন্দ নয়।” আর একজনের বক্তব্য, “খারাপ লাগে যখন দেখি এই সব পরে রয়েছ তুমি।”


নেটিজেনদের মধ্যে কেউ লিখেছেন, "তোমার এক রাতের রেট কত?" 


আবার কেউ বা আগে মধুমিতার অন্ধ ভক্ত থাকলেও সম্প্রতি পাখি যেভাবে বোল্ড আউটফিটে উড়তে শুরু করেছে তাদের চরম বীতশ্রদ্ধ হয়ে লিখেছেন, "খ্যাতির শীর্ষে পৌঁছাতে তুমি এখন অভিনয়ের থেকে শরীর দেখাতেই ভালোবাসো।"


মধুমিতার শরীরের কিছু বিশেষ অংশের দিকে কুৎসিত ইঙ্গিত করে নেটিজ়েনদের একাংশ নোংরা ভাষায় তাঁকে ট্রোল করেছে। কমেন্ট পড়ে অন্যান্য নেটিজ়েনরা মুখ বন্ধ থাকতে পারেননি। কেউ-কেউ প্রতিবাদ করেছেন সেই সমস্ত অশালীন মন্তব্যের। একজন মহিলা ইনস্টাগ্রাম ব্যবহারকারী লম্বা একটি কমেন্ট করে নিন্দুকদের তুলোধনা করেছেন। এবং তাঁকেও কটাক্ষের শিকার হতে হয়েছে।


আগামীতে শিলাদিত্য মৌলিক পরিচালিত 'কে প্রথম কাছে এসেছি' সিনেমায় দেখা যাবে মধুমিতাকে। ছবিতে অভিনেত্রীর বিপরীতে রয়েছেন বিক্রম।

Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now