Feb 25, 2024
Entertainment

JohnnySins Ranveer Singh : বিশ্ববিখ্যাত পর্নতারকা নাকি বিছানায় অক্ষম! পর্নতারকার সঙ্গে হিন্দি সিরিয়ালের আদলে বিজ্ঞাপনে রণবীর! দেখুন Viral Video

post-img

বিতস্তা সেন। কলকাতা সারাদিন।

বলিপাড়ার টেলিভিশনে বিরাট আলোড়ন! পরপর চমক দিয়ে চলেছে নতুন একটি টিভি 'সিরিয়াল'। অভিনেতা রণবীর সিং নাকি ছোটপর্দায়।

শুধু কি তাই? আন্তর্জাতিক পর্নতারকা জনি সিনসও নাকি হিন্দি ধারাবাহিকে অভিনয় শুরু করলেন। কিন্তু চমক এখানেই শেষ নয়। সেখানেই সিরিয়ালের নায়িকার অভিযোগ, বিশ্ববিখ্যাত পর্নতারকা নাকি বিছানায় অক্ষম!

এত সারপ্রাইজ একসঙ্গে! মাথায় যেন আকাশ ভেঙে পড়ল, তাই না? কিন্তু এমনই তো দাবি করেছে নতুন এক বিজ্ঞাপনের ভিডিও। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভিডিওটি। নেটিজেনরা হুমড়ি খেয়ে পড়েছেন এতে। কী দেখা যাচ্ছে?

Beach Body! Bollywood Actress Pooja Bhalekar sets the temperature soaring with her alluring Bikini Pics

ভিডিওয়ে দেখানো হয়েছে, জনি সিনস এবং রণবীর সিং সিরিয়ালে অভিনয় করছেন। যেখানে রণবীরের দাদা জনির স্ত্রী বাড়ি ছেড়ে চলে যাচ্ছে। বৌদিকে রণবীর জিজ্ঞেস করছেন, কেন এই সিদ্ধান্ত? নায়িকা তার ভাসুরকে জানায়, তার স্বামী বিছানায় তাকে সুখী করতে পারে না। সে কথা জানতেই বাড়ির সকলে চমকে চমকে উঠলেন। সিরিয়ালের সিগনেচার আবহ হিসেবে বজ্রপাত হচ্ছে ঘন ঘন।


শাশুড়ি এসে বৌমাকে চড় মারতেই বৌমা উপর তলা থেকে সোজা নীচে! কিন্তু নায়িকা পড়তে পড়তে পড়তে… ততক্ষণে বৌদিকে বাঁচানোর জন্য রণবীরের চরিত্রের মাথায় বুদ্ধি এল।

সে ছুটে গিয়ে একটি বাক্স এনে ধরিয়ে দিল দাদার হাতে। দাদা সেখান থেকে ওষুধের একটি ট্যাবলেট খেয়ে স্ত্রীকে বাঁচাতে নীচে ঝাঁপিয়ে পড়ল। জাপটে জড়িয়ে ধরল স্ত্রীকে। যেন সুখে ভরে উঠল তার স্ত্রীর শরীর। উপমার মোড়কে জানানো হল, সেই ওষুধেই জনি বিছানায় সক্ষম হয়ে উঠল। আর তাদের দাম্পত্য ভাঙার হাত থেকে বাঁচানো গেল।

বিকিনিতে নয়, শাড়িতেই নিজের উদ্ধত যৌবন আর শরীরী ভাঁজ দেখিয়ে Social Media Sensation Bong Beauty রূপসা সাহা #sarees

তার পরেই চেনা অবতারে ধরা দিলেন রণবীর। আর জানালেন, এই ওষুধের উপকারিতা। যে পুরুষেরা বিছানায় সক্ষম নন, তাঁরা যেন লজ্জা পেয়ে চুপ করে না থেকে এই ওষুধটা খেয়ে নেন।

https://x.com/iamvikas/status/1757038076277493843?t=8Wb4BckF2icAoJ395TYsHw&s=08

এবার স্পষ্ট তো? নতুন এই বিজ্ঞাপনটি বানানো হয়েছে হিন্দি সিরিয়ালের ঢঙে। যেখানে অবাস্তবাই মূলমন্ত্র। আর তাতে দুই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করানো হল আন্তর্জাতিক পর্ন তারকা এবং বলি তারকাকে।

এই বুদ্ধিদীপ্ত, মজাদার ভিডিও দেখে সোশ্যাল মিডিয়া জুড়ে হাসির রোল উঠেছে। হিন্দি সিরিয়ালের প্রেক্ষাপটে এমন যৌন স্বাস্থ্যের বার্তা এবং তাতে কিনা এই দুই তারকা, এমন আইডিয়ার প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া।


Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now