Apr 15, 2024
Entertainment

RubinaDilaik Bikini Pics : সাহসী বিকিনিতে প্রায় উন্মুক্ত বক্ষবিভাজিকা, যমজ সন্তানের জন্মের পরেও ভেজা শরীরে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন Boss Lady রুবিনা দিলায়েক, Viral Video

post-img

রাহুল সিংহ মজুমদার। কলকাতা সারাদিন। 

টিভি অ্যাক্ট্রেস রুবিনা দিলাইক কখনও নিজেদের ফ্যান্সদের হতাশ করেন না। সোশ্যাল মিডিয়ায় পোস্টে তিনি যাঁরা এগিয়ে থাকেন, তাঁদের মধ্যে সর্বাগ্রে রুবিনা দিলাইক। ফ্যানেরা সিজলিং ছবির জন্য সবসময়ই অপেক্ষা করে থাকেন। 

রুবিনা দিলাইক হিন্দি টেলিভিশন জগৎ’এর পরিচিত একজন অভিনেত্রী। ২০০৮ সাল থেকে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন তিনি।

অভিনেত্রী জি টিভির ‘ছোটি বাহু’ ও কালার্স টিভির ‘সাক্ষী- অস্তিত্ব কে অ্যাহেসাস কি’তে মুখ্য ভূমিকায় অভিনয় করার মাধ্যমে পরিচিত হয়েছেন দর্শকমহলে।

এই দুটি ধারাবাহিকের হাত ধরেই জনপ্রিয়তা পেয়েছেন তিনি। টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেতা অভিনব শুক্লার সাথে ২০১৮ সালেই গাঁটছড়া বেঁধেছেন রুবিনা।


টেলিভিশন অভিনেত্রী হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও ভীষণভাবে অ্যাক্টিভ রুবিনা। তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হয়।

অভিনয়ের পাশাপাশি থেকে থেকেই একাধিক ফটোশুটে অংশগ্রহণ করে থাকেন তিনি। সেইসমস্ত ছবির ঝলক মেলে তার নেটমাধ্যমের পাতাতেই। বলাই বাহুল্য, তিনি হিন্দি টেলিভিশন জগৎ’এর অন্যতম বোল্ড অভিনেত্রী।

https://x.com/Bollywo32103944/status/1758879207445446682?t=MDG1iiki_vO6iB9YyrRJKQ&s=08

গত নভেম্বর মাসেই যমজ সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী রুবিনা দিলায়েক (Rubina Dilaik)। চোখের পলকে ১ মাসে পা দিয়েছে অভিনেত্রীর দুই যমজ কন্যা। মেয়েদের ১ মাসের জন্মদিন উপলক্ষ্যে বাড়িয়ে আয়োজন করেছেন ঘরোয়া পুজো।

সেই ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন টেলি অভিনেত্রী। প্রকাশ করেছেন মেয়েদের নামও। রুবিনা এবং অভিনব (Rubina Dilaik and Abhinav Shukla) তাঁদের যমজ মেয়েদের নাম রেখেছেন, জিভা এবং ইধা। দুই সন্তানের জন্যে অনুরাগীদের থেকে ভালবাসা এবং শুভেচ্ছা কামনা করেছেন নায়িকা।


সম্প্রতি একান্তে সময় কাটাচ্ছেন রুবিনা দিলাইক। সবসময়ের মতো এবারেও সাহসী সাজে দেখা দিয়েছেন তিনি। এই মুহূর্তে নিজের ইনস্টাগ্রামের পাতায় বেশ কয়েকটি ছবি একসাথে শেয়ার করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। একসাথে তিনটি ছবি শেয়ার করেছেন রুবিনা। ছবিতে বিকিনি লুকে দেখা গিয়েছে তাকে।


কালো প্রিন্টেড ডিজাইনার বিকিনিতে ছিলেন তিনি। একেবারে বিনা মেকাপ লুকেই জলকেলিতে মত্ত ছিলেন অভিনেত্রী। তার চোখে-মুখে ছিল আবেদনের ছোঁয়া।


সুইমিংপুলে থাকাকালীনই এই ছবিগুলো তুলেছেন অভিনেত্রী। সম্ভবত কোনো এক রিসোর্টে এভাবেই একান্তে সময় কাটাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আর সেই ঝলক শেয়ার করে নিয়েছেন নিজের অনুরাগীদের সাথে, যা বেজায় পছন্দ হয়েছে অভিনেত্রীর ভক্তদেরও।


Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now