Apr 15, 2024
Entertainment

Avneet Kaur's OOPS : বান্টি তেরা সাবুন-র শিশু শিল্পী কাঁপাচ্ছেন বলিউড, অফশোল্ডার ব্ল্যাক কাট আউট ড্রেসে অর্ধউন্মুক্ত বক্ষবিভাজিকায় ট্রোলের মুখে Bollywood Actress অভনীত কৌর

post-img

রাহুল সিংহ মজুমদার। কলকাতা সারাদিন।

টিভিতে হাত ধোওয়ার বিজ্ঞাপনের মেয়েটিকে মনে আছে? তাঁর আসল নাম অবনীত কৌর।

এখন সে আর ছোট্টটি নেই। অনেকটাই বড় হয়ে গেছে। ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছে সে। তার ছবিগুলো এখন রীতমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

অবনীত ছোটবেলা থেকেই বিনোদন জগতে সক্রিয়। এ কারণেই সোশ্যাল মিডিয়ায় তরুণ প্রজন্মের ভক্তদের মধ্যে তিনি বেশ জনপ্রিয়। অবনীত সোশ্যাল মিডিয়ায় একাধিক গ্ল্যামারাস ফটো-ভিডিও শেয়ার করে চলেছেন।

#sareefashion বিকিনিতে নয়, শাড়িতেই নিজের উদ্ধত যৌবন আর শরীরী ভাঁজ দেখিয়ে Social Media Sensation Bong Beauty রূপসা সাহা

অবনীত কৌর হিন্দি টেলিভিশন জগৎ’এর একটি পরিচিত মুখ। মাত্র ২০ বছর বয়সেই অভিনেত্রী হিসেবে সাফল্য অর্জন করেছেন তিনি। অনেক ছোট বয়সেই অভিনয় জগতের সাথে পরিচয় ঘটেছে তার।


২০১০ সালে প্রথম টেলিভিশন জগতে পা রাখেন অভিনেত্রী। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ দিয়েই শুরু করেছিলেন তিনি।

তবে মাঝপথে সেই রিয়্যালিটি শো থেকে বাদ পড়ে যান অবনীত। তবে তারপরেই এই অভিনয় দুনিয়ায় পা রাখেন তিনি। অভিনেত্রী হিসেবে ইন্ডাস্ট্রিতে পা রাখার পর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি, সেকথা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না।

Puja Banerjee : জলে ভেজা বিকিনিতে অর্ধউন্মুক্ত বক্ষবিভাজিকায় চুঁইয়ে পড়ছে উষ্ণতা, পুলের ঠান্ডা জলে সেক্সি লুকে ‘হট মাম্মা’ Bollywood Actress পূজা ব্যানার্জী #entertainment #bollywoodstyle

বর্তমানের তরুণ সাহসী অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও কম সক্রিয় নন তিনি। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা ৩২.৬ মিলিয়ন ছাড়িয়েছে।

অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও প্রায়ই অংশ নিতে দেখা যায় তাকে। থেকে থেকেই দুবাইতে পাড়ি দেন তিনি। এই মুহূর্তেও সেখানেই রয়েছেন এই তরুণ অভিনেত্রী। করেছেন বোল্ড ফটোশুটও। সম্প্রতি সেই সূত্রেই উষ্ণতা ছড়িয়েছেন গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়।

অবনীত কৌরের সাহসিকতা আপনার হুঁশ উড়িয়ে দেবে।


অবনীত একজন শিশু শিল্পীও হয়েছেন। তিনি অনেক টিভি সিরিয়াল ও বিজ্ঞাপনে অভিনয় করেছেন। তেরা সাবুন স্লো হ্যায় কেয়ার বিজ্ঞাপন থেকে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পান তিনি।

অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটে প্রায়ই অংশ নিতে দেখা যায় তাকে। সম্প্রতি তেমনই একটি ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন তিনি রীতিমতো উষ্ণতা ছড়িয়েছেন নেটমাধ্যমে।


অভিনেত্রীর শেয়ার করা এই ছবিতে তাকে কালো ঝকমকে ড্রেসে দেখা গিয়েছে। পোশাকটি ছিল হাইনেক কিন্তু স্লিভলেস। খোলা চুলে, নুড মেকাপে দেখা দিয়েছেন তিনি। ঠোঁটে ছিল গ্লসি লিপস্টিক।

এই পোশাকেই বিভিন্ন পোজে ছবি তুলেছেন তিনি। এই পোশাকে তার বক্ষভাঁজ ছিল উন্মুক্ত। সাথে নিয়েছিলেন একটি মানানসই ব্যাগও।

এই পোশাকেই ৫’টি ছবি শেয়ার করেছেন একসাথে। ইতিমধ্যেই এই ছবিগুলি পছন্দ করেছেন তার অগণিত ভক্তরা।


Actress Avneet Kaur doesn't shy away from posting her bold photos on social media but when it comes to getting spotted in the same outfits she feels shy and conscious! Netizens speculate this is all DRAMA for the spotlight. 

#AvneetKaur


Related Post

About Us

24 Hour Online Bengali & English News Portal Registered under Government of India. Head Office in Kokata.

Need Help? Connect Now